তোমার জন্য
- শামীম আহমাদ - জুয়াঘর ০৩-০৫-২০২৪

তোমার জন্য আমার খুব হয় মায়া,
মন চায় সারাক্ষণ দিই তোমায় ছায়া।
তোমার জন্য দেবো সাতসমুদ্র পাড়ি,
প্লীজ দিও না কখনো আমার সাথে আড়ি।
তোমার জন্য করবো আমি সবকিছু ত্যাগ,
তুমি আবার ভেবো না যে, এটা আমার আবেগ।
তোমার জন্য এনে দেবো হিরার গয়না,
সবকিছুই এনে দেবো যা করিবে বায়না।
তোমার জন্যই লেখা আমার এই কবিতা,
শুধু তাই নয় তোমার জন্য হবো আমি অগণিত কাব্যের রচয়িতা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।